1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদে দক্ষিণ সিটির দুঃস্থদের জন্য ৮১ লাখ টাকা বরাদ্দ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন ৭৫ ওয়ার্ডের অসহায় ও দুঃস্থ মানুষের ঈদুল ফিতর আনন্দময় করতে ৮১ লাখ টাকার বেশি বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতি ওয়ার্ড কাউন্সিলরকে এক লাখ করে ৭৫ লাখ ও নারী কাউন্সিলরকে ২৫ হাজার করে ২৫ ওয়ার্ডে ৬ লাখ ২৫ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। সর্বমোট ৮১ লাখ ২৫ হাজার টাকা বরাদ্দ দিয়েছে ডিএসসিসি।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএসসিসির সচিব আকরামুজ্জামান এ বিষয়ে অনুমোদন দিয়ে একটি দপ্তর আদেশ জারি করেছেন।

দপ্তর আদেশে সচিব আকরামুজ্জামান উল্লেখ করেছেন, প্রতিটি ওয়ার্ডে এক লাখ টাকা করে ৭৫ ওয়ার্ডে ৭৫ লাখ টাকা ওয়ার্ড কাউন্সিলের অনুকূলে বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া নারী কাউন্সিলরদের অনুকূলে ২৫ হাজার করে ২৫ ওয়ার্ড ৬ লাখ ২৫ হাজার বরাদ্দ দেওয়া হয়েছে। সব মিলিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২০২১-২২ অর্থবছরে বাজেটে বরাদ্দকৃত মেয়রের ঐচ্ছিক তহবিল খাত হতে ৮১ লাখ ২৫ হাজার টাকা এককালীন বরাদ্দ প্রদানের অনুমোদন দেওয়া হয়েছে।

সচিব আকরামুজ্জামান জানিয়েছেন, কোনো পরিবারকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত আর্থিক অনুদান প্রদান করা যাবে। আর্থিক অনুদান চেকের মাধ্যেমে পরিশোধ করতে হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..